মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জে অভিযোগ করে ফেঁসে গেলো পিতা-পুত্র

উপজেলা সংবাদদাতা / ৪২৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়ার বিরুদ্ধে ভাতার কার্ডে টাকা আদায় অভিযোগ তুলে ইউএনও‘র কাছে লিখিত অভিযোগ করে ফেঁসে গেলো পিতা মজিবুল হক,তার পুত্র খোরশেদ আলম ও সাংবাদিক নান্নু পাটোয়ারী।

সুত্রে জানায়, উপজেলার জামাল গ্রামের নোয়াবাড়ির রিক্সা চালক খোরশেদ আলম তার বৃদ্ধ পিতা মজিবুল হককে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার নামে চার হাজার টাকা নেয়। আরিছপুর গ্রামের দারোগা বাড়ির মোজাহিদ পাটোয়ারীর পুত্র নান্নু পাটোয়ারী বিষয়টি জেনে মজিবুল হক নিয়ে মঙ্গলবার দুপুরে ইউএনও‘র নিকট চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়ার বিরুদ্ধে সাজানো অভিযোগ দায়ের করে। বিকেল ৫ টার দিকে ইউএনও বাদী ও অভিযুক্তকে নিয়ে দায়ের করা অভিযোগ শুনানি কালে বাদি বলেন, চেয়ারম্যানকে আমি টাকা দিয় নাই। আমার পুত্র খোরশেদ চার হাজার টাকা নিয়েছে। আরিছপুর গ্রামের নান্নু নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আমারকে শিখিয়ে দেওয়া কথা বলতে বাধ্য করে।

এ সময় পুত্র খোরশেদ আলম ইউএনও‘র কাছে টাকা নেওয়ার কথা স্বীকার করে তাৎক্ষনিক টাকাগুলি ফেরত দেয় এবং পিতার দুই পা ধরে কৃতকর্মের জন্য ক্ষমা চায়। মুঠোফোনে নান্নু পাটোয়ারী বলেন,আমি টাকাতে সাংবাদিকতা করি। বিষয়টি জানার পরে আমি চেয়ারম্যান ফোন দিলে তিনি ধরেনি। পরে আমি আমার পত্রিকার সম্পাদকের সাথে যোগাযোগ করলে সম্পাদক ইউএনও‘র কাছে নেওয়ার জন্য বলে।

চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বলেন, আমার বিরুদ্ধে অভিযোগের বাদি মজিবুল হকের নামে ১০টাকা মুল্যের চালের নাম থাকার পরেও ভাতার কার্ড দাবী করে। আমি ওনাকে স্থানীয় মেম্বারের সাথে যোগাযোগ করতে বলি।
ইউএনও মুনতাসির জাহান বলেন,মেম্বারের কাছে ভাতার কার্ড চেয়ে পুত্র তার পিতার কাছ থেকে টাকা নিয়ে নিজেই সেই টাকা খেয়েছে। পিতা-পুত্রের জবানবন্ধিতে বিষয়টা নিশ্চিত হওয়ার পরে আমি পুত্রের থেকে টাকা আদায় করে পিতার হাতে তুলে দিয়েছি।

শাহে এমরান, রামগঞ্জ