মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জে ঘরে থাকা পরিবারে ভালোবাসার উপহার

উপজেলা সংবাদদাতা / ৪৭৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে বাংলা নববর্ষে ঢাকাস্থ মের্সাস মোস্তফা এন্ড কোঃ নামের ব্যবসায়ীক প্রতিষ্ঠান করোনা ভাইরাসে বসতঘরে থাকায় পরিবারে “ভালোবাসার উপহার‘ নামে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে।

সোম ও মঙ্গলবার দিন-রাত উপজেলার শেখপুর,উত্তর চন্ডিপুর,দক্ষিন চন্ডিপুর, বিঞ্চভল্লবপুর, শৈলখালী, বদরপুর, শ্যামপুর, শৌশালিয়া, জয়দেবপুর ও পৌর রতনপুর গ্রামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা সিএনজি এবং মোটরসাইকেল যোগে ডাল,ডাল,আলু,পেয়াজ,তৈল সহ খাদ্য সামগ্রীর প্যাকেট নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের ঘরে পৌছে দেয়। খাদ্য সামগ্রী বিতরন কাজে সার্বিক ভাবে সহযোগীতা করেন সাংবাদিক আবু তাহের ও বেলায়েত হোসেন বাচ্চু।

ভালোবাসার উপর নামে প্যাকেটে খাদ্য সামগ্রী অত্যান্ত গোপনীয়তার সাথে পৌছে দেওয়ায় সর্ম্পকে মের্সাস মোস্তফা এন্ড কোঃ লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মশিউর রহমান সোহান বলেন,রামগঞ্জ উপজেলায় লকডাউনে থাকায় নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের জন্য আমার ক্ষুদ্র প্রয়াস।নিজো উদ্যোগ ও মানবিক বিবেচনা খাদ্য সংকটে থাকায় পরিবারগুলোর পাশে থাকবো। তিনি বলেন,বৈশাখী মেলাতে যারা প্রচুর টাকা ব্যয় করতো,তাদের উচিৎ সমপরিমান টাকা ঘরে থাকায় খাদ্য সংকট পরিবারগুলোর পাশে দাড়াঁনো।

ল/আ-রামগঞ্জ সংবাদদাতা