মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জে জনসচেতনতায় প্রশাসনের সাঁড়াসি অভিযান

উপজেলা সংবাদদাতা / ২২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মানুষ নির্দেশনা অমান্য করায় লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরশহরের রাসগঞ্জ বাজার,সোনাপুর বাজারে ব্যাপকভাবে লোক সমাগম হওয়ায় ও দোকানপাট খোলা থাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন সাঁড়াসি অভিযান পরিচালনা করেন।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন নেতৃত্বে একদল পুলিশ সোনাপুর বাজার ও রামগঞ্জ বাজারে জরুরি প্রয়োজন ব্যতিত আসা মানুষকে ধাওয়া এবং বেত্রাঘাত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামগঞ্জ ও সোনাপুর অভিযান দিয়ে সেলুনসহ কয়েকটি দোকান ও ৭/৮ মোটর সাইকেল, ভাড়া চালিত কার ও মাইক্রোবাস জরিমানা করে।

ওসি আনোয়ার হোসেন বলেন, দেশে করোনা ভয়াবহতার দিকে যাচ্ছে, এখনও মানুষ যদি ভয়ে না করে এবং সরকারী নির্দেশনা না মানে তাহলে আমরা কঠোর হতে বাধ্য হব।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, শুরু থেকে আমরা সচেতন হওয়ার জন্য মানুষকে অনুরোধ করে আসছি। তারপরও মানুষ মানছে না। এরপর থেকে কঠোর ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।