মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জে প্রতিবন্ধী পরিবারের মাঝে পুলিশের অনুদান

অনলাইন সম্পাদনা / ১৯৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার ॥ জেলার রামগঞ্জ উপজেলার প্রতিবন্ধী পরিবারের ৪ সদস্যের মাঝে মালামালসহ দোকান ও হুইল চেয়ার দিয়েছেন থানার এস আই জহির। শনিবার রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী হস্তান্তর করেন ওই পরিবারের মাঝে।

পুলিশ জানায়, রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের আসলাম ভূইয়া বাড়ির মৃত আব্দুল লতিফের ৪ প্রতিবন্ধী সন্তান জসিম, রাসেল, মোতালেব ও সজিবের আয় রোজগার ও স্বাবলম্বীর লক্ষ্যে একই থানার এস আই জহিরের সার্বিক ব্যবস্থাপনায় থকে ১লক্ষ ৫০ হাজার টাকা ব্যায়ে নির্মাণাধীন দোকান, মালামাল ও তাদের অবাধ চলাচলের জন্য হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বিতরণকালে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, চন্ডীপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মাদ কামাল হোসেন ভূইয়া, রামগঞ্জ থানার এস আই মুহাম্মদ সাইফুল, এএসআই মোজাম্মেল হক প্রমূখ উপস্থিত র্ছিলেন।

Print Friendly, PDF & Email