রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জে রাজমেস্তুরির মৃত্যু, ৬ বাড়ি লকডাউন

উপজেলা সংবাদদাতা / ২২৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শেফালীপাড়া গ্রামে শনিবার ভোর ৩টায় করোনা উপসর্গ রাজমেস্তুরি জামাল হোসেন (৪০) এর মৃত্যু হয়েছে। নিহত জামাল গ্রামের যুগী প্রকাশ খা বাড়ির মৃত ইউনুস খার ছেলে। রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ মৃত্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করে করোনা সনাক্তের জন্য সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করে।
গ্রামবাসিরা জানান, রাজমেস্তুরি জামাল হোসেন ৭/৮ দিন যাবত সর্দি-জ্বর, কাশি-শ্বাসকষ্ট, ডায়েরিয়া ও গলা ব্যথায় ভুগছিলেন। অসুস্থ হয়েও স্থানীয় বাজার এবং আতœীয়-স্বজনের কাছে যাতায়াত করেছেন।
রামগঞ্জ সরকারী হাসপাতালের পরিসংখ্যানবিদ গিয়াস উদ্দিন মানিক বলেন,মৃত ব্যক্তি কার সংস্পর্শে গেছে তা জানার জন্য হাসপাতালের একটি দল ঐ এলাকাতে সরেজমিনে উপস্থিত হয়েছে।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, নিহতের বাড়িসহ আশপাশের ৬ বাড়ির ৫৪ পরিবারকে লকডাউন করা হয়েছে। ইসলামীক ফাউন্ডশন রামগঞ্জ শাখার প্রশিক্ষন প্রাপ্ত ইমামগনদের লাশ দাফন করেছে।

রামগঞ্জ সংবাদদাতা