মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগতিতে অগ্নিকান্ডে হোটেল, বসতঘর, দোকান পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি

উপজেলা সংবাদদাতা / ২৭০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে আবাসিক হোটেল, বসতঘর ও দোকান পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
জানা যায়, রবিবার দিবাগত রাতে আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় রুহুল আমিন হাওলাদারের আবাসিক হোটেল (জো¯œা), বসতঘর ও একটি দোকানঘর পুড়ে যাই।
প্রত্যক্ষদর্শি পাশের বাসার মো: সারু পাটওয়ারী জানান, রাত আনুমানিক ২:৩০ ঘটিকার সময় দোকান ঘরে আগুন জ্বলতে দেখেন। চিৎকার দিলে এলাকার লোকজন আগুন নিভাতে আসেন। পরবর্তিতে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা প্রায় ২ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

মো: জহির উদ্দিন, রামগতি