রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগতিতে অসহায় মানুুুষের মাঝে বিনা মূল্যে ঔষধ বিতরণ

উপজেলা সংবাদদাতা / ২২৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ঔষধ ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে গরীব, অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে জ্বর, সর্দি ও কাশি সহ কয়েকটি প্রাথমিক রোগের বিভিন্ন ধরনের ঔষধ বিতরণ করা হয়। সোমবার (২০ এপ্রিল) সকালে আলেকজান্ডার বাজার সহ আশ-পাশের বাজার সমুহে এবং বাড়ীতে বাড়ীতে ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মো:আবদুল মোমিন, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, আলেকজান্ডার বাজার কমিটির সভাপতি শামছুল হক (বাহার খন্দকার), ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি যোবায়ের হোসেন খন্দকার,সাধারণ সম্পাদক মো: তছলিম হোসেন, পৌর কাউন্সিলর দিদারুল ইসলাম খন্দকার, পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন সহ আরো অনেকে।
বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার সাধারণ জনগনের উদ্দেশ্যে বলেন, আপনারা রেজিষ্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করিবেন। সকলে ঘরে থাকুন এবং সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলুন।

মো: জহির উদ্দিন, রামগতি