মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগতিতে এসএমএস পেলেই খাদ্য পৌঁছে দিচ্ছেন ইউএনও

উপজেলা সংবাদদাতা / ৫০২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় উপজেলা প্রশাসনের হটলাইন নাম্বারে এসএমএস বা ফোন করলেই খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মোমিন।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় কর্মহীন, নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দুস্থ ও প্রতিবন্ধি মানুষের জন্য সাহায্যের দরজা সব সময় খোলা রেখেছেন। চালু রেখেছেন হট লাইন নাম্বার। সাহায্যের আবেনকারী তার নাম ঠিকানা সহ এসএমএস করলেই খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে তাদের বাড়ীতে। ইতি মধ্যে অসংখ্য মানুষের এসএমএস পাওয়ায় খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছেন তাদের বাড়ীতে। তাছাড়া খাদ্য সামগ্রী পাওয়ার জন্য চালু রেখেছেন নতুন আরো একটি হট লাইন নাম্বার( ০১৬৩৪-১৯৫২০৫)
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আবদুল মোমিন বলেন,আপনী বা আপনার আশ-পাশে পরিচিত কাহার সাহায্যের প্রয়োজনে নাম-ঠিকানা সহ উক্ত নাম্বারে এসএমএস করুন। আপনার খাদ্য সামগ্রী বাসাই পৌছে দেওয়া হবে এবং নাম পরিচয় গোপন থাকবে। তিনি আরো বলেন ঘরে থাকুন নিরাপদে থাকুন অপ্রয়োজনে বাহির হবেন না। আমরা আপনার জন্য বাহিরে আছি।

মো:জহির উদ্দিন, রামগতি