মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগতিতে করোনার উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু,তিন বাড়ী লকডাউন

উপজেলা প্রতিনিধি / ৪৬৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মো: রাজিব(২০) নামের এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় আশে পাশের তিন বাড়ী লকডাউন করে প্রশাসন।
জানা যায, রবিবার (১৯ এপ্রিল) সন্ধায় উপজেলার ৭নং চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের মো: জসিম উদ্দিনের ছেলে জ্বর, শ্বাসকষ্ট ও ডায়েরিয়া উপসর্গ নিয়ে তার নিজ বাড়ীতে মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, রাজিব ঢাকাতে চাকরী করতো ১২ দিন আগে বাড়ীতে আসেন। গত দুই দিন ধরে রাজিব জ্বর,শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় ভূগছিলো।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: কামনাশিস মজুমদার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। করোনা ভাইরাসের উপসর্গ থাকায় পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তাছাড়া তার সংস্পর্শে আসা আরো ১০ জনের নমুনা নেওয়া হয় এবং তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, করোনার উপসর্গ থাকায় মৃত ব্যক্তির বাড়ীসহ তিন বাড়ীকে লকডাউন করা হয়েছে।
এছাড়াও গত ৭ই এপ্রিল চরবাদাম ইউনিয়নের চরসীতা গ্রামের মো: ফারুক নামে আরো এক জনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত রামগতি উপজেলায় করোনার উপসর্গ নিয়ে দুুই জনের মৃত্যু হয়েছে।