শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

রামগতিতে নৌকা প্রতীকের প্রার্থী মেজুর পক্ষে আওয়ামী লীগের পথসভা

স্টাফ রিপোর্টার / ১৬৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

আগামী ১৪ ফেব্রুয়ারী লক্ষ্মীপুর জেলার রামগতি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মেজবাহ উদ্দিন মেজুর পক্ষে প্রচারণামূলক পথসভা করেছে আওয়ামী লীগ। মেজবাহ উদ্দিন মেজু রামগতি পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক।
রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রামগতি পৌরসভার আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

রামগতি পৌর আওয়ামী লীগের সভাপতি সাঈদ পারভেজের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হারুনুর রশিদ, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাজভীরুল হক অনু, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য একেএম শরীফ উদ্দিন।

রামগতি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেছ মোল্লার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব মিজানুর রহিম মিজান, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলু, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু নাসের, আশ্রাফ আলী সারু, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন, জেলা কৃষকলীগ সভাপতি ওমর হোসাইন ভুলু, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী রামগতি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। পৌরসভার উন্নয়নের জন্য আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে জনগনের প্রতি অনুরোধ জানান তারা।

বক্তারা আরো বলেন, বিগত সময়ে বিএনপির মেয়র প্রার্থীরা এলাকায় কোন উন্নয়ন করতে পারেনি। তারা দুর্ণীতি ও নিজেদের আখের ঘোছানো নিয়ে ব্যস্ত ছিল। মেহবাহ উদ্দিন মেজু বর্তমান মেয়র হিসেবে পৌরসভাকে গ শ্রেণী থেকে খ শ্রেণীতে উন্নীত করেছেন। এছাড়াও রামগতি পৌরসভাকে একটি আধুনিক শহরে গড়ে তুলতে বিভিন্ন প্রকল্প সম্পন্ন করেছেন। আগামীতে মেয়র হিসেবে নির্বাচিত করে তার অসম্পূন্ন কাজকে সম্পূন্ন করতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

উল্লেখ্য, আগামি ১৪ ফেব্রুয়ারি রামগতি পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ৩ জন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। নৌকা প্রতিকে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মেজু মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি এ পৌরসভার বর্তমান মেয়র। তাঁর সঙ্গে ধানের শীষ প্রতিকে রামগতি পৌর বিএনপির সভাপতি সাহেদ আলি পটু ও নারিকেল গাছ প্রতিকে স্বতন্ত্র প্রার্থী আবু আবদুল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ পৌরসভায় ২৪ হাজার ৯০৫ জন ভোটার রয়েছে। আগামি ১৪ ফেব্রুয়ারি এখানে ইলেক্ট্রিক ভোট মেশিনে (ইভিএম) ভোট গ্রহণের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email