শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগতিতে ৭০০মিটার বেড়িবাঁধ নির্মান কাজের উদ্বোধন

উপজেলা প্রতিনিধি / ১৭২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
Exif_JPEG_420

রামগতিতে উপজেলার আলেকজান্ডার বাজার সংলগ্ন আসল পাড়া এলাকায় মেঘনা নদীর পাড়ে ৭০০ মিটার বেড়িবাঁধ নির্মান কাজের উদ্বোধন করা হয়। শুক্রবার (১২ই ফেব্রুয়ারী) এ কাজের উদ্বোধন করেন লক্ষ্মীপুর-৪ আসনের (রামগতি-কমলনগর) সংসদ সদস্য মেজর (অব:) আব্দুল মান্নান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাসহ এলাকার সাধারণ জনগন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সমস্য মেজর অব: আব্দল মান্নান বলেন, মেঘনা নদীর অব্যাহত ভাঙ্গন হতে রক্ষা কল্পে নদীর তীর( ২য় সংশোধিত) সংরক্ষন শীর্ষক প্রকল্পের আওতায় এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অধীনে,১৪৫.৫০০কি:মি: হতে ১৩৬.৫০০ কি:মি মোট ৭ কি:মি: বেড়ী বাঁধ ২২ কোটি টাকা ব্যায়ে নির্মান করা হবে। নির্মান কাজের উদ্বোধন শেষে দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়।
মুনাজাত পরিচালনা করেন, আলেকজান্ডার দায়রা শরীফের পীর শাহ আব্দুল মালেক সাহেব।