রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রায়পুরে এসএমএস পেয়ে ত্রাণ পৌঁছে দিলো ইউএনও | বাড়ি লকডাউন!

স্টাফ রিপোর্টার / ৫৪৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার  হায়দারগঞ্জে বাজারের উত্তরে কাঠের পোল সংলগ্ন  মোসলেম জমাদার বাড়ির পাশের খাঁন বাড়িতে করোনার রোগী  সন্দেহে সেনাবাহিনীর সদস্যরা নারায়ণগঞ্জ থেকে ফেরা একজন ব্যক্তির বাড়িটি লকডাউন করে দিয়েছে রাতে কিছুক্ষন আগে। লক ডাউন করার কারনে এলাকা জুড়ে আতংক বিরাজ করছে। নারায়ণগঞ্জ ও ঢাকা জেলা লকডাউনের পর চাঁদপুর হয়ে শত শত সেসব জেলার কর্মরত লোকজন লক্ষ্মীপুর জেলায় প্রবেশ করে। ডেঞ্জারাস জোন হিসেবে পরিচিত এসব জেলার লোকজন করোনা সংস্পর্শে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা। এদিকে উদমারা এলাকার দুই ব্যক্তির রেজাল্ট এখনো আসেনি বলে নিশ্চিত করেছেন ইউএইচএফপিও ডাঃজাকির হোসেন।
এদিকে  ৮নং ইউনিয়ন হতে জনৈক ব্যক্তি ৩৩৩ তে এসএমএস করেছিল ত্রাণের জন্য। রায়পুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকালে ত্রাণ সহায়তা দিতে গিয়ে জানতে পারেন তার নিজের জন্য নহে, একটি বাড়ির ২৫-৩০ অসচ্ছলদের জন্য আরেকজন এসএমএস করেছিলেন বলেন ইউএনও সাবরীন চৌধুরী। তবে সেই বাড়ি সরেজমিনে পরিদর্শন করে তালিকা প্রনয়ণ করে ত্রাণ দিবেন বলে জানান তিনি। এছাড়াও ০৪নং সোনাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড এর  জনৈক ব্যক্তি ৩৩৩ তে এসএমএস করেছে ত্রাণের জন্য।  সে প্রকৃত অর্থেই অসচ্ছল (একজন রিক্সা চালক)।  ইতোমধ্যে তার বাড়িতে ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে বলেও নিশ্চিত করেন এই নারী কর্মকর্তা।
হতদরিদ্র, মধ্যবৃত্তদের নাম, পরিচয় প্রকাশ না করে সহযোগিতা করার বিষয়ে রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী বলেন,  ৩৩৩ তে প্রকৃত অস্বচ্ছল একজন ব্যক্তি যিনি খাবারের অভাবে আছেন দয়া করে কেবলমাত্র তিনিই খবর দিতে পারেন। তবে সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, পৌর এবং ইউনিয়নভিত্তিক অগ্রাধিকার ভিত্তিতে তালিকা প্রস্তুত করা হচ্ছে, দয়া করে সবাই সংশ্লিষ্ট পৌর মেয়র বা কাউন্সিলর এবং ইউনিয়ন এর ক্ষেত্রে ইউপি চেয়ারম্যান বা সদস্যের কাছে গিয়ে (অগ্রাধিকার ভিত্তিতে) নাম তালিকাভুক্ত করুন।
মো.ওয়াহিদুর রহমান মুরাদ, রায়পুর।