শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

রায়পুরে ত্রাণ বিতরণে ইউপি চেয়ারম্যান মানেননি সামাজিক দুরত্ব

মোহাম্মদ ওয়াহিদুর রহমান মুরাদ / ৭০৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

রায়পুরে সামাজিক দূরত্ব না মেনে জনসমাগম করে ত্রান বিতরণ করে সমালোচিত হয়েছেন এক ইউপি চেয়ারম্যান। হজ্জ্বের টাকায় চাল বিতরণ করছেন বলে দাবী করেছেন তিনি।
উপজেলার ৭নং বামনী  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মঙ্গলবার সকালে তার নিজ বাড়িতে জন প্রতি ১০ কেজি করে ৩০০ অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেন। এসময় শত শত মানুষ জনসমাগম করে ত্রান নিয়েছেন বলে মন্তব্য করেছেন এলাকাবাসী। গাঁয়ে গাঁ ঘেষে এসব ত্রান সামগ্রী নিয়েছেন মানুষজন। এতে করে করোনা সংক্রমণের আশংকা করতেছে তারা।
যুক্তরাষ্ট্র প্রবাসী রাশেদ হোসেন নামে এক আঃলীগ নেতা ইউপি চেয়ারম্যান এর সমালোচনা করে বলেন, তিনি একজন জনপ্রতিনিধি হয়ে করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব বজায় না রেখে ত্রাণ বিতরণ করতে যেয়ে প্রাণ নিয়ে টানাটানি করছেন। এতে সরকারের বদনাম হয়েছে। সরকারের ভাবমূর্তি তিনি উজ্জ্বল করার জন্য আরো সুন্দর কার্যক্রম নিতে পারতেন।
চেয়ারম্যান তাফাজ্জল হোসেন বলেন,  করোনার কারণে এ বছর আমার হজ্জ্ব  পালন অনিশ্চিত হয়ে পড়েছে। তাই সেই টাকা দিয়ে আমার এলাকার কর্মহীন মানুষের মাঝে উপহার হিসেবে চাল বিতরণ করেছি। রমজানের প্রথম সপ্তাহ পর্যন্ত এ চাল বিতরণ অব্যাহত থাকবে। এছাড়াও সরকারের পক্ষ থেকে যে ত্রাণ আসবে তা কর্মহীন, অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সুষম বণ্টন করা হবে।