শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

উপজেলা সংবাদদাতা / ৬৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলা ও সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় লক্ষ্মীপুরে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে রায়পুর উপজেলার নেতৃবৃন্দ। ১৬ জুন বুধবার বিকেলে সদর উপজেলার মীরগঞ্জ বাজার ও স্থানীয় স্কুল প্রাঙ্গণে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে নেতাকর্মীদের মাঝে প্রায় ৭’শ গাছের চারা বিতরণ করেন বায়েজীদ ভূঁইয়া।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাকিল চৌধুরী, কেরোয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর মৃধা, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কৃষকলীগ আহবায়ক মো: সোহাগ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক সম্পদ সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগ সহ নেতৃবৃন্দ।

বৃক্ষরোপণ কর্মসূচি পালনকালে জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল নির্দেশে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়। এসময় তার অনুসারী ও নেতাকর্মীদের পরিবেশ রক্ষায় গাছ লাগানোর আহবান জানান তিনি।