রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রায়পুর ২০শয্যার আইসোলেশন প্রস্তুত

উপজেলা সংবাদদাতা / ২০২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া প্রাণঘাতি‘করোনা ভাইরাস’ প্রতিরোধে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি উপজেলা প্রশাসনের সহযোগিতায় ২০ সিটের একটি প্রাতিষ্ঠানিক আইসোলেশন প্রস্তুত করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে তৃণমূলে প্রাথমিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে ৫০শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতালে ২০টি বেডের আইসোলেশন ওর্য়াড প্রস্তুত করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিশ্বের প্রধান সমস্যা করোনা ভাইরাস মোকাবেলায় দেশের তৃণমূলে প্রাথমিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে উদ্যোগ নিয়েছে সরকার। এখানকার কারো ‘করোনা’ ভাইরাসের লক্ষণ দেখা দিলে তাদেরকে আলাদা কোয়ারটাইনে এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে প্রাথমিক চিকিৎসার প্রস্তুতি হিসেবে আমরা মোট ২০টি বেড প্রস্তুত করেছি। চিকিৎসকদের জন্য সরকারী ও বেসরকারীভাবে কিছু পিপিই পেয়েছি। জনগণের চিকিৎসা সেবা নিশ্চিত করতে চিকিৎসকদের সার্বক্ষনিক প্রস্তুত রাখা হয়েছে।

-ল/আ, রাসেল ফরহাদ রায়পুর।