মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে অনুর্ধ্ব ১৭-২০১৯ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

অনলাইন সম্পাদনা / ৩৯৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক/বালিকা (অনুর্ধ্ব ১৭) ২০১৯ এর উদ্বোধন হয়েছে। উপজেলা প্রশাসন সদর এর আয়োজনে রবিবার জেলা স্টেডিয়ামে বর্ণিল আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর পৌর মেয়র আলহাজ্ব আবু তাহের, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. রহমত উল্যাহ বিপ্লব, সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা, আওয়ামী লীগ নেতা এডভোকেট শামছুসহ ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্র, সামাজিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।
পরে জাতীয় সংগীতের সাথে অতিথিরা পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।
উদ্বোধনী খেলায় সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়ন ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন মুখোমুখি হয়। পরে ট্রাইব্রেকারে ৩-০ গোলে চন্দ্রগঞ্জ ইউনিয়নকে পরাজিত করে উত্তর জয়পুর ইউনিয়ন। নকআউট পদ্ধতিতে এ টুর্ণামেন্টে সদর উপজেলার ২১টি ইউনিয়নের ২১টি দল পর্যায়ক্রমে অংশ নিবে। এসব দলের মধ্য থেকে সেমিফাইনাল ও পরবর্তিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email