মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে অসহায়দের পাশে ছাত্রলীগ নেতা অন্তর

স্টাফ রিপোর্টার / ১৯০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পৌর ছাত্রলীগ নেতা তানভীর মাহমুদ অন্তর। ৫ এপ্রিল রবিবার লক্ষ্মীপুর পৌর এলাকায় অসহায় ও গরীব পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ তিনি। খাদ্য সহায়তায় ছিলো ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল।

লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের সদস্য তারভীর মাহমুদ অন্তর বলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান এর নির্দেশে ৫০ টি দিনমুজুর পরিবাবের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণের কাজ করেছি।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে কর্মজীবী মানুষ কাজে বের হতে পারছে না। তাই নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে গিয়েছি।

তিনি আরো বলেন, আমার জায়গা থেকে আমি যতটুকু পেরেছি; তা আমি চেষ্টা করেছি আমার স্বাধ্যমত। তবে আমাদের সমাজে অনেক বিত্তশালী ব্যক্তি আছেন; যারা প্রতিদিন অনেক আজে বাজে খরচ করে থাকেন। কিন্তু বর্তমান সময়ে যদি তারা গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান তা হলে করোনাভাইরাস মোকাবেলা করা সহজ হবে।