মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে আবাসিক এলাকা লকডাউন

স্টাফ রিপোর্টার / ১৭০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর করোনা ভাইরাস সংক্রমণ রোধে এবং নিজেদের সুরিক্ষত রাখতে সমসেরাবাদ আবাসিক এলাকা অঘোষিত লকডাউন করে দিয়েছে স্থানীয় যুবসমাজ। পৌর শহরের ৭ নং ওয়ার্ড সমসেরাবাদ জোড়দিঘির পাড় সমাজ উন্নয়ন কমিটির উদ্যোগে পুরো আবাসিক এলাকা লকডাউন করা হয়। এসময় এলাকার মূল ৪টি প্রবেশধার বাঁশের বেড়া দিয়ে যান চলাচল বন্ধ করে দেয় তারা।

একই সাথে পুরো এলকার রাস্তা দু-পাশ পরিস্কার পরিচ্ছন্ন করে জীবাণুনাশক স্প্রে করে ওই এলাকার যুব সদস্যরা। এছাড়াও স্বাস্থ্য সুরক্ষায় একাধিক স্থানে রাখা হয়েছে হাত ধোয়ার ব্যবস্থা। লকডাউনকৃত ওই এলাকার কেউ অপ্রয়োজনে বের হচ্ছেনা এবং অপরিচিতিসহ বাইরের কাউকে ঢুকতেও দিচ্ছেনা তারা। তবে এসময় জরুরী প্রয়োজনে সেবা দিতে স্বেচ্ছাসেবি সদস্যরা প্রস্তুত রয়েছে। একইভাবে শহরের বিভিন্ন স্থানে নিজ উদ্যোগে লকডাউন করে রেখেছে স্থানীয় যুবসমাজ।