রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে ইটভাটা বন্ধ ঘোষণা

অনলাইন সম্পাদনা / ৩৮২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ইটভাটা বন্ধের নির্দেশ দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দিয়েছেন।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশের মতো লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ইটভাটা বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত এই নির্দেশনা বলবৎ থাকবে। আর ইটভাটায় কর্মরত শ্রমিকরা নিজ নিজ বাড়িতে অবস্থান করবে।
এ বিষয়ে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল বলেন, ইটভাটায় শ্রমিকরা কাজ করেন। এজন্য সঙ্গরোধ নিশ্চিত করতে ইটভাটাগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। নিষেধাজ্ঞা অমান্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email