মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে করোনা সন্দেহে বৃদ্ধের মৃত্যু, লকডাউনে ১৫ পরিবার

স্টাফ রিপোর্টার / ১৯৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে রেজাউল করিম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের নিহতের নিজ বাড়ীর ১৫টি পরিবারকে লক ডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে জেলা সিভিল র্সাজন ডাঃ আব্দুল গাফফার । ২ এপ্রিল বৃহস্পতিবার সকালে নিহতের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পুলিশ জানায়, বুধবার (১ এপ্রিল) বিকেলে সদর উপজেলার দালাল বাজারের ৫ নম্বর ওয়ার্ডে এক বৃদ্ধ মারা যান। ওই বৃদ্ধের জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। এগুলো করোনা উপসর্গ হওয়ায় খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পুলিশ ওই বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে ১৫টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সবগুলো পরিবার লকডাউনে থাকবে। এছাড়া ওই বৃদ্ধের বাড়িতে ২ জন ইতালী ফেরত প্রবাসী ছিলেন। তারা এখনও বাড়িতে অবস্থান করছেন।

লক্ষ্মীপুর থানার অফিসার ইনর্চাজ আজিজুর রহমান জানান, ওই বাড়িতে পুলিশ পাহারা বসানো হয়েছে। তারা কেউ বাড়ি থেকে বের হতে পারবেন না। তাদের বাড়িতে কেউ যেতেও পারবে না।তাদের জরুরী কোন কিছুর প্রয়োজন হলে তারা পুলিশ কে ফোন করবে। পুলিশ তাদেরকে প্রযোজনীয় জিনিসপত্র পৌছে দিবেন।
লক্ষ্মীপুর সিভিল সার্জন ড. আবদুল গাফফার বলেন, নিহত বৃদ্ধের জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। তবে করোনা ছিল কিনা তা বলা যাচ্ছে না। খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।

Print Friendly, PDF & Email