মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে খাদ্য সামগ্রী বিতরণ করলো ছাত্রদল

স্টাফ রিপোর্টার / ১৮০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকার আহবান জানিয়ে শতাধিক শ্রমজীবির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রদল। রোববার (৫ এপ্রিল) সকালে শহরের চক-বাজার এলাকায় জেলা ছাত্রদলের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

এসময় পথচারী, রিকশা চালক, মোটরসাইকেল আরোহীদেরকে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সার্জিক্যাল টুপি পড়িয়ে দেয় নেতারা।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সহ-সভাপতি আবদুর রহিম রাজন, আমজাদ হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আহমেদ রাজু ও সাংগঠনিক সম্পাদক রেজোয়ার হোসেন আকবর।

দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রদলের উদ্যোগে শতাধিক শ্রমজীবির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে একটি পরিবারের সাতদিনের চাল, ডাল, আলু, পেঁয়াজ ও একটি করে সাবান দেওয়া হয়েছে। এছাড়া শতাধিক মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সার্জিক্যাল টুপি বিতরণ করা হয়।
এ ব্যাপারে ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম বলেন, ছাত্রদল সবসময় অসহায় মানুষের পাশে ছিল। এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। মরণব্যাধি করোনা প্রতিরোধে শ্রমজীবিদেরকে ঘরে থাকার আহবান জানিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।