শনিবার, ২১ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

লক্ষ্মীপুরে চাঁদা না দেওয়ায় প্রবাসীর বান্ডারী ওয়াল ভাংচুর

অনলাইন সম্পাদনা / ৭২৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদদাতা : লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ গ্রামে ২ লাখ টাকা চাঁদা না দেওয়ায় এক সৌদি প্রবাসীর বাড়ির বাউন্ডারী ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোহাম্মদ আলী ও জোবায়েদ আলী নামে ২ ভাইয়ের বিরুদ্ধে নাজিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে। খবর পেয়ে শনিবার দুপুরে পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করে।

এজাহার সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন রতনপুর গ্রামের মৃত মোহাম্মদ উল্যার পুত্র ও সৌদি প্রবাসী আনোয়ার হোসেন লক্ষ্মীপুর পৌরসভার ৭৫ নং সমসেরাবাদ মৌজার ৯নং ওয়ার্ড ১৭৮ নং খতিয়ানের ৬৩২ দাগে ২ শতাংশ ও ৬৩৩ দাগে ১ শতাংশ জমি বিগত ২০১৩ সালে ক্রয় করে ভোগদখল করে আসছে।

সম্প্রতি আনোয়ার হোসেন দেশে এসে তার নিজস্ব সম্পত্তি উপর বাউন্ডারী ওয়াল তৈরি করে। কিন্তু গত কাল শুক্রবার গভীর রাতে সদর উপজেলার ধর্মপুর গ্রামের মৃত সৈয়দ আহম্মদ এর পুত্র মোহাম্মদ আলী ও ভাই জোবায়েদ আলীর দাবীকৃত ২ লাখ টাকা চাঁদা না দেওয়ায় তারা লোকজন নিয়ে আনোয়ার হোসেনের বাউন্ডারী ওয়াল ভেঙ্গে পালিয়ে যায়। এতে প্রবাসীর ১ লাখ টাকা মালামাল ক্ষতি সাধিত হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় প্রবাসী আনোয়ার হোসেনের শশ্বর নাজিম উদ্দিন বাদী হয়ে মোহাম্মদ আলী ও তার ভাই জোবায়েদ আলী নামে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সদর থানার পুলিশ উপ-পরিদর্শক আবদুল আলিম জানান, খবর পেয়ে ঘটনারস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email