শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

লক্ষ্মীপুরে নতুন করে ৩জনসহ মোট ২২ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার / ৮০৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলায় নতুন করে ৩জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে রোগীর সংখ্যা আগের ১৯জনসহ মোট ২২জন। শনিবার রাত ১১টায় প্রাপ্ত ৪৫ টি ফলাফলের মধ্যে ৩জনের রেজাল্ট পজেটিভ ও বাকী ৪২জনের নেগেটিভ আসছে। জেলা সিভিল সার্জন এএইচএম ফারুক আব্দুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন ৩জনের মধ্যে রামগঞ্জে ১জন ও সদরে ২জন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মোট ২২জন রোগী আক্রান্ত হয়েছে এ জেলায়। এর মধ্যে রামগঞ্জ উপজেলায় নতুন ১জন সহ মোট ১৫জন, কমলনগরে ৩জন ও সদরে নতুন ২জনসহ মোট৩ জন ও রামগতিতে ১জন।

আক্রান্ত ব্যক্তিদের নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য, লক্ষ্মীপুরে ১ম করোনা আক্রান্ত ব্যক্তি রামগঞ্জের। এর পরে রামগতিতে ১জন সনাক্ত হয়। গত বৃহস্প্রতিবার একসাথে ১৭জন সনাক্ত হয়। এর মধ্যে রামগঞ্জেই ছিল ১৩জন।