শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

লক্ষ্মীপুরে বিজ্ঞানী প্রফেসর ড. আলী আসগর প্রয়াণে স্মরণ অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার / ১৭৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর সাবেক চেয়ারম্যান সদ্য প্রয়াত বিজ্ঞানী ডক্টর আলী আসগর স্মরণে এক স্মরণ অনুষ্ঠান গতকাল শনিবার (২৪ জুলাই) লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত স্মরণ অনুষ্ঠানের শুরুতে সভায় আগত ব্যক্তিবর্গ কালোব্যাজ ধারণ করেন।

প্রয়াত বিজ্ঞানী ডক্টর আলী আসগরের প্রতিকৃতিতে খেলাঘর, লক্ষ্মীপুর জেলা কমিটি; রায়পুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সবুজসেনা খেলাঘর আসর এবং লক্ষ্মীপুর সদরের হিজলবিথী খেলাঘর আসর ও শালিকমেলা খেলাঘর আসর পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ ছাড়া দাঁড়িয়ে একমিনিট নীরবতা পালন করে শোক প্রকাশ ও মোমবাতি প্রজ্বলনের পর এক শোকসভা অনুষ্ঠিত হয়। পরে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে খেলাঘর, লক্ষ্মীপুর জেলা কমিটি আয়োজিত এক শোকসভায় সংগঠনের আহবায়ক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্ব করেন। শোকসভায় নাট্য ব্যক্তিত্ব শহীদ উল্যাহ খন্দকার, লক্ষ্মীপুর জেলা রবীন্দ্র সংগীত সম্মেলনী পরিষদের সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম তপন, সাধারণ সম্পাদক স্বপন কুমার দেবনাথ, নজরুল সংগীত শিল্পী পরিষদের সাধারণ সম্পাদক আবদুল হান্নান সাগর, সাংবাদিক ও খেলাঘর যুগ্ম আহবায়ক শংকর মজুমদার, কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ রহিম প্রমুখ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন। স্মরণ অনুষ্ঠানে খেলাঘর, লক্ষ্মীপুর জেলা কমিটি, রায়পুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সবুজসেনা খেলাঘর আসর এবং লক্ষ্মীপুর সদরের হিজলবিথী খেলাঘর আসর ও শালিকমেলা খেলাঘর আসরের নেতৃবৃন্দ এবং সদস্যগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email