শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

লক্ষ্মীপুরে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অনলাইন সম্পাদনা / ৩৬৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

 লক্ষ্মীপুরে ৪২ পিস বিয়ারের ক্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়ান্দা পুলিশ (ডিবি)। বুধবার (২২ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জের বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোহাম্মদ সোলাইমান।
আটককৃতরা হলেন বালাইশপুর গ্রামের মো. সাহাব উদ্দিনের পুত্র মো. তারেক (২১) ও নোয়াখালীর চাটখিলের রাম নারায়ণপুরের আব্দুল মালেকের পুত্র মো. কবির হোসেন (৪০)।
গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোহাম্মদ সোলাইমান জানান, চন্দ্রগঞ্জ থানাধীন পোদ্দার বাজার এলাকায় বিয়ার বেচাকেনা হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাজারের বনফুল সুইটমিট নামক দোকানের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী দোকানের ভিতরে একটি বাজারের ব্যাগ থেকে ৪২ পিস বিয়ারের ক্যান উদ্ধার করা হয়।
তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email