শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে বৃদ্ধের মৃত্যু-পরিবারের দাবী স্বাভাবিক, প্রশাসনের লকডাউন

স্টাফ রিপোর্টার / ২০৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩২ অপরাহ্ন

করোনাভাইরাস লক্ষণ নিয়ে মারা যাওয়ায় লক্ষ্মীপুরের এক বৃদ্ধের মৃত্যু নিয়ে চলছে ধুর্মজাল। এলাকাবাসী বলছে করোনা ভাইরাস, পরিবারের দাবী স্বাভাবিক। এদিকে প্রশাসন পুরো বাড়ির ১১ পরিবারকে লডডাউন করে লাল কাপড় টাঙ্গিয়ে দিয়েছে।  সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন অন্তর্গত ৫ নং ওয়ার্ডের মাধা ব্যাপারী বাড়ির মোঃ রেজা(৬৫) বুধবার (১ এপ্রিল) মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন দালাল বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক পুলেন বড়ুয়া। খায়রুল আলম টিটু নামে একজন প্রতিবেশী জানান তিনি হার্টের রোগে মারা গিয়েছিলেন, তবে আরেক প্রতিবেশী আবু তাহের রাজু জানান ১৪দিন এই বৃদ্ধ জ্বর, কাশ নিয়ে হাসপাতালে ঘুরে ঘুরে চিকিৎসা ও ভর্তি হতে না পেরে রাতে মারা যান। তবে পরিবারের দাবী তার করোনা সংক্রমণ এমন বিষয় তারা দেখেননি। তার হার্টের ও এ্যাজমার সমস্যা ছিলো।

ওয়ার্ড মেম্বার মোজাম্মেল হক বাচ্চু জানান, মানতুর হুতের বাড়িতে গতকাল সন্ধ্যায় ৭০বছরের এক লোক মারা যায়। এলাকাবাসী সন্দেহ করা হচ্ছে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে এর আগে তিনি একবার স্ট্রোক করেছেন। এছাড়া তার এজমা, ডায়াবেটিজ ছিলো। তিনি বিদেশ ফেরত নন, দেশেই চাষাবাদ করতেন। আজ বৃহস্পতিবার সকালে তাকে মাটি দেওয়া হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, ওই বাড়িতে ৭০বছর বয়সী এক পুরুষ করোনার লক্ষণে মারা গেছে। তাই তাৎক্ষণিক ঐ বাড়ি লকডাউন করা হয়। ওই বাড়ির আশপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

সিভিল সার্জন ডা: আবদুল গাফফার বলেন, মারা যাওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তা সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইসিডিআর) পাঠানো হবে। রিপোর্ট আসলে আমরা বুঝতে পারবো করোনায় আক্রান্তে মারা গেছেন কিনা।

-ল,আ, মো.ওয়াহিদুর রহমান মুরাদ