মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে মাষ্টার সুলতান আহম্মেদের দাপন সম্পন্ন

অনলাইন সম্পাদনা / ১৮২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার :
লক্ষ্মীপুর থেকে বহুল প্রচারিত দৈনিক লক্ষ্মীপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের পিতা মাষ্টার সুলতান আহম্মেদের দাপন সম্পন্ন হয়েছে। ২৪ মার্চ মঙ্গলবার বাদ যোহর লক্ষ্মীপুর লিল্লাহ্ জামে মসজিদ মাঠে প্রথম জানাজা ও মরহুমের নিজ এলাকা চরুরহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, সামাজিক, রাজনৈতিক, সরকারি চাকুরীজীবি, পেশী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ অংশ নেন।
গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে মারা যান মাষ্টার সুলতান আহম্মেদ (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দীর্ঘদিন থেকে অসুস্থ্য ছিলেন। তার ছোট ছেলে আদনান চৌধুরী লক্ষ্মীপুর-২ আসনের সংসদ কাজী শহিদ উসলাম পাপুলের সদর প্রতিনিধি।
মরুহুমের মৃত্যুতে দৈনিক লক্ষ্মীপুর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক মো: নজরুল ইসলাম দিপুসহ সকল সংবাদদাতা, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীরা গভীর শোক প্রকাশ করেন।