মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে শাশুড়ি হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ জনের ফাঁসির রায়

অনলাইন সম্পাদনা / ১৭০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে শাশুড়ি জাকেরা বেগমকে হত্যার দায়ে পুত্রবধূ শারমিন আক্তারসহ চারজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শাহেনূর এ রায় দেন। মৃত জাকেরা বেগম সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রবাসী রুহুল আমিনের স্ত্রী ছিলেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) মো. জসিম উদ্দিন ও এডভোকেট রাসেল মাহমুদ মান্না রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিরা দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের ফাঁসির আদেশ দিয়েছেন।

ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত অপর আসামিরা হলেন- সদর উপজেলার কালিবৃত্তি গ্রামের মৃত তরিক উল্যার ছেলে মো. জামাল, মো. নাজিম ও আন্দার মানিক গ্রামের মো. হোসেনের ছেলে জসিম উদ্দিন। রায়ের সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১৪ জুলাই দিবাগত রাতে আসামিরা জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় পরদিন জাকেরার দেবর খুরশিদ আলম বাদী হয়ে চারজনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন। এরপর থেকেই আসামিরা পলাতক। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত তাদের বিরুদ্ধে এ রায় দেন।

Print Friendly, PDF & Email