রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে সন্ধ্যার পর কাঁচাবাজারও বন্ধ

অনলাইন সম্পাদনা / ৩১৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

করোনা ভাইরাস সংক্রামক থেকে রক্ষায় লক্ষ্মীপুরে ঔষধের দোকান ব্যতীত সন্ধ্যা ৬টার পর এবার দোকানপাট ও কাঁচাবাজর বন্ধের ঘোষনা দিয়েছেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপাল। শুক্রবার (২৭ মার্চ) দুপুরে এক  বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষনা দেন তিনি। এসময় আরো নির্দেশনা দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে।

জেলা প্রশাসনের বিশেষ ঘোষনা তুলে ধরা হল,

এতদ্বারা লক্ষ্মীপুর জেলার সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত :

  • পণ্যবাহী ট্রাক ছাড়া সকল প্রকার যানবাহন (বাস, রিক্সা, অটোরিক্সা, সিএনজি ও মোটরসাইকেল) চলাচল বন্ধ থাকবো।
  • সকল ধরণের হোটেল, রেস্টুরেন্ট ও চায়ের দোকান বন্ধ থাকবে।
  • ঔষৈধের দোকান ছাড়া সন্ধ্যা ৬টার পর সকল দোকান এবং কাঁচাবাজার বন্ধ থাকবে।
  • পৌরসভা সহ সকল ইউনিয়ন পর্যায়ে হাট বাজার বন্ধ থাকবে।
  • সার ও কীটনাশকের দোকান সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে।
  • কোন প্রকার গুজবে কান দেবেন না। গুজব প্রচারকারীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা করা হবে।

প্রসঙ্গত, করোনা ভাইরাস মোকাবেলায় ইতোমধ্যে খাবার ও ঔষদের দোকান ব্যতীত সব দোকান ও যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। তবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত  উপরোক্ত নির্দেশনা মানার আহ্বান জানান জেলা প্রশাসক।