মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে ১দিনেই ১৭ করোনা রোগী সনাক্ত

স্টাফ রিপোর্টার / ৪১৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৭জন নভেল করোনা ভাইরাস রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে মোট ১৯ জন করোনা রোগী সনান্ত হয়েছে এ জেলায়।  সিভিল সার্জন এএইচএম ফারুক আব্দুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বৃহস্প্রতিবার লক্ষ্মীপুর জেলায় মোট ২৬ জন সহ মোট ৩৯২ নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে বৃহস্প্রতিবার প্রাপ্ত ফলাফলে মধ্যে ৭৯ জনের মধ্যে ১৭ জনের করোনা পজেটিভ পাওয়া যায়। বাকি ৬২টি ফলাফল নেগেটিভ আসছে।

এ নিয়ে মোট ১৯জন রোগী আক্রান্ত হয়েছে এ জেলায়। এর মধ্যে নতুন ১৭টির মধ্যে রামগঞ্জ উপজেলায় ১৩জন, কমলনগরে ৩জন ও সদরে ১জন।  এর আগে রামগঞ্জ ও রামগতিতে মোট ২জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ পর্যন্ত ২০৮জনের ফলাফল আসছে এখনো ১৮৩ জনের ফলাফল বাকি রয়েছে। নতুন করে আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে।