মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে ১০ হাজার অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি পাপুল

স্টাফ রিপোর্টার / ৪২২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

মো: নজরুল ইসলাম দিপু॥ মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বব্যাপী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মুখে খাবার তুলে দিতে ১ম ধাপে রায়পুর ও সদর উপজেলার ২০টি ইউনিয়ন সহ মোট ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এমপি পাপুল।

শনিবার (২৫ এপ্রিল) লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহীদ ইসলাম পাপুলের পক্ষে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি। এছাড়াও জেলা ও উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা পুলিশকেও বিতরণের জন্য খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ম ধাপের এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক, রায়পুর থানার অফিসার ইনচার্জ তোতা মিয়া, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও ৪নং চররুহিতা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারী, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সদস্য ও কাজী শহীদ ইসলাম পাপুল এমপির সদর প্রতিনিধি মোহাম্মদ আদনান চৌধুরীসহ রায়পুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বিতরণের জন্য জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয়েে খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পিপিএম, রায়পুর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) এর নিকট খাদ্য হস্তান্তর করা হয়।

পরে সদর ও রায়পুর উপজেলার ২০ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহীদ ইসলাম পাপুলের সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি।

উল্লেখ্য, এর আগে কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষ থেকে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় সদর ও রায়পুরের ২০ ইউনিয়নে ৩৭ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয় এবং জেলা ও উপজেলা প্রশাসন, জেলা পুলিশ, থানা ও সাংবাদিকদের সুরক্ষার জন্য ৫শত পিপিই প্রদান করেন কাজী সেলিনা ইসলাম সিআইপি এমপি।