শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

লক্ষ্মীপুরে ২ হাজার ৭শ পরিবার পেলো খাদ্য উপহার

স্টাফ রিপোর্টার / ৮৯২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল করোনা ভাইরাসের কারনে নিম্ন মধ্যবিত্ত কর্মহীনদের মাঝে খাদ্য উপহার পৌঁছে দিতে চালু করেছেন হটলাইন সেবা। হটলাইন নাম্বারে কল আসার পর ইতোমধ্যে প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে বাড়ি গিয়ে খাদ্য পৌঁছিয়ে দেওয়া হয়েছে।

এছাড়াও টানা ১০ দিনে সদর আসনের বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন বাড়িতে বাড়িতে এমপির ত্রাণ নিয়ে বিরামহীনভাবে ছুটে চলছেন এমপি’র এপিএস বায়েজীদ ভূঁইয়া। এ নিয়ে আজ পর্যন্ত লক্ষ্মীপুর সদর আসনের ২ হাজার ৭ শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। দেওয়া হয়েছে ৩ হাজার হ্যান্ড গ্লাভস, ১০ হাজার মাস্ক, ৫ হাজার হ্যান্ড স্যাটিটাইজার ও ২ হাজার সাবান।

৭ এপ্রিল মঙ্গলবার শাহজাহান কামালের এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়া গণমাধ্যমকর্মীদের এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়েছেন। এমপি মহোদয় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি সাধারণ মানুষদের জন্য চিন্তা করেন। বর্তমান করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সর্তক থাকবে হবে। আপনারা সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

সরকারের দেওয়া সকল নির্দেশনা যথাযথভাবে মেনে চলবেন। সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা পেয়ে লক্ষ্মীপুর জেলার দিনমজুর, অসহায় ও দরিদ্রদের কষ্ট লাঘব করেছে বলেও সংবাদমাধ্যমে জানান তিনি।

অপরদিকে একই কর্মসূচি অব্যাহত রেখেছে লক্ষ্মীপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী সহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলো।