শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুরে ৭দিনব্যাপী বৃক্ষমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন

অনলাইন সম্পাদনা / ১৫০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ॥

“শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এমন শ্লোগান কে সঙ্গে নিয়ে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার সমাপনী এবং পুরষ্কার বিতরনী গত বুধবার ১০ (জুলাই) বিকেলে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে সম্পন্ন হয়। জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠানে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আনোয়ার হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বেলাল হোসেন খান, বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) তহিদুল ইসলাম, সহকারী বন সংরক্ষক শাহাজাহান আলি, জেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা আইয়ুব মিয়া প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া ।

পরে ৭দিনব্যাপি বৃক্ষ মেলার সেরা নার্সারী মালিকদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র এবং বন বিভাগের সুফল ভোগীদের মাঝে চেক তুলে দেন অতিথিবৃন্দ। এতে ১ম হয়েছে আল আমিন নার্সারী, ২য় ইসমাইল নার্সারী,৩য় শায়েস্তাগঞ্জ নার্সারী। পরে স্থানীয় সংগীত শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, বন বিভাগ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email