রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুর থেকে ভোলাগামী ৩ ট্রলারের ৫শ’ যাত্রী আটকের পর কোয়ারেন্টাইনে

জেলা সংবাদদাতা / ২৫১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকারী নির্দেশনা অনুযায়ী সকল নৌ পরিবহন বন্ধ রয়েছে। কিন্তু এ নির্দেশনা অমান্য করে  বৃহস্পতিবার ভোরে ভোলার মেঘনা নদীতে যাত্রী পরিবহন করায় ৩টি ট্রলার আটক করা হয়। ট্রলারগুলোতে অবস্থান নেওয়া ৫০০ যাত্রীকে আটকের পর কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে ট্রলারগুলো লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরী ঘাট থেকে ভোলার ইলিশা ঘাটে রওয়ানা দেয়। গন্তব্যে পৌঁছার পর পুলিশ ট্রলারগুলো আটক করে। ট্রলারের দুই চালককে গ্রেপ্তার করা গেলেও বাকিরা পালিয়ে যায়। পাঁচশ’র অধিক যাত্রীকে ইতোমধ্যেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল বলেন, স্পষ্ট নির্দেশনার পরও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এভাবে যাত্রী পারাপার করে বড় ধরনের অপরাধ। তাদের বিরুদ্ধে মামলা করার চিন্তা-ভাবনা চলছে। তবে জেলা ম্যাজিস্ট্রেটও তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছেন।

এছাড়াও লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট ঘাট থেকে কোন যাত্রী অবৈধভাবে পারাপার হতে না পারে সেই পদক্ষেপ গ্রহণ করার জন্য লক্ষ্মীপুরের প্রশাসনের প্রতি অনুরোধ জানায় তিনি।

ল/আ-এবি হান্নান, ভোলা

Print Friendly, PDF & Email