মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ময়লা পরিস্কার করলো যুবলীগ

অনলাইন সম্পাদনা / ১৬৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপর সদর হাসপাতালে ময়লা আবর্জনায় ও অপরিস্কার টয়লেটের দূর্গন্ধ অতিষ্ঠ রোগী ও স্বজনরা। যেখানে সেখানে পড়ে থাকতে দেখা যায় ময়লা আবর্জনা। রোগিদের অসচেতনতা ও লোকবল সংকটে এমন অবস্থায় হচ্ছে বলে দাবি হাসপাতাল কর্তৃপক্ষের। এমন পরিস্থিতিতে হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্নতার উদ্যোগ নেয় যুবলীগ। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর নির্দেশনায় বুধবার রাতে সদর হাসপাতালের ময়লা পরিস্কার করে পৌর যুবলীগ।

পৌর যুবলীগের আহবায়ক আল আমিন ভূইয়া, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন হ্যামেল ক্বারী ও মিজানুর রহমানের নেতৃত্বে এতে বিভিন্ন ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মী অংশগ্রহন করে।
এছাড়াও উপস্থিত ছিল, যুবলীগ কর্মি সাইফ উদ্দিন আফলু, নাজমুল করিম রাজু, রকি, শিমুল সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
এসময় তারা হাসপাতালের মেঝে থেকে শুরু করে টয়লেট, বারান্দা, সিড়ি সহ সর্বত্র পরিস্কার করেন। নিজেদের কাজ মনে করে দায়িত্বের সাথে এমন কাজ দেখে রোগি ও স্বজনরাও লজ্জা পেয়ে তাদের সহযোগিতায় এগিয়ে আসে। যুবলীগের এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email