শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

লাহারকান্দিতে কাঠমিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা ॥ মেম্বারের সমঝোতার প্রস্তাব

সংবাদদাতা / ৩৩১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ১৫নং লাহারকান্দি ইউনিয়নে মিরাজ হোসেন (১৮) নামে এক কাঠমিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলাকারীরা ঘটনার পর থেকেই পলাতক আছে। আহতকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনায় মামলা না দায়ের করা ও সমঝোতার প্রস্তাব দিয়েছে স্থানীয় ওয়ার্ড মেম্বার জাবেদ হোসেন মামুন।

জানা যায়, একই ইউনিয়নের কুতুবপুর গ্রামের মুকুল মাষ্টারের বাড়ির মিজানের ছেলে মিরাজ হোসেনকে গত সোমবার সন্ধ্যায় একই এলাকার হাদু কোম্পানীর ব্রিক্স ফিল্ড এর পার্শ্বে অতর্কিতভাবে একই এলাকার খলিল (১৭) এর নেতৃত্বে, নুরনবীর ছেলে সোহাগ, সাহাবুদ্দিনের ছেলে সোহেল, সিরাজ মিয়ার ছেলে শিমুল, রিয়াজসহ ১০/১২জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে। এসময় তাকে হামলা করার কারণ জানতে চাইলে আরো বেশি করে মারধোর করে । এসময় তার শরীরের বিভিন্ন স্থানে রক্তজমা আঘাত করে। পরে তাকে মৃত ভেবে পাশ্ববর্তী মহিলার বাড়িতে রেখে যায়।
দীর্ঘক্ষন ছেলেকে খুঁজে না পেয়ে মিরাজের পরিবার তাকে খুঁজতে বের হয়ে রাত ১২ টার সময় ওই মহিলার বাড়ির খাটের নিচে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে।

এ ঘটনায় আহত মিরাজ ও তার পরিবার অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান। তবে আইনগত ব্যবস্থার বিষয়ে জানতে চাইলে মিরাজ ও হামলাকারীদের পরিবার জানায় স্থানীয় ইউপি মেম্বার জাবেদ হোসেন মামুন বিষয়টি সমাধান করে দিবে বলেছে। এজন্য প্রাথমিকভাবে চিকিৎসার জন্য প্রতি হামলাকারী বাবদ ৫ হাজার টাকাও ধার্য করেন তিনি।

এ বিষয়ে মামুন মেম্বার জানান, এ ঘটনায় চেয়ারম্যান তাকে সমাধান করতে বলেছেন তাই তিনি উদ্যোগ নিয়েছেন।

Print Friendly, PDF & Email