শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

শাকিব খানের বিরুদ্ধে ডিএমপি’র সাইবার ইউনিটে অভিযোগ

অনলাইন সম্পাদনা / ১৭৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

কপিরাইট আইন ভঙ্গের অভিযোগে শাকিব খানের বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (২৮ জুন) সঙ্গীত শিল্পী দিলরুবা খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন শাকিব খান, তার প্রতিষ্ঠান এসকে ফিল্মস ও মোবাইল অপারেটর রবির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ডিএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত কমিশনার (এডিসি) নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

অভিযোগে বলা হয়, অনুমতি ছাড়া ২০১৯ সালে মুক্তি পাওয়া শাকিব খানের “পাসওয়ার্ড” সিনেমায় দিলরুবা খানের “পাগল মন” গানের কয়েকটি লাইন ব্যবহার করা হয়।

অভিযোগ প্রসঙ্গে ওলোরা আফরিন বলেন, “চিত্রনায়ক শাকিব খান তার ‘পাসওয়ার্ড’ সিনেমায় গানটির দুই লাইন অনুমতি ছাড়া ব্যবহার করেছেন। গানটি দিলরুবা খানের নামে কপিরাইট করা ছিল। তিনি গানটি সিনেমায় ব্যবহার করে কপিরাইট আইন ভঙ্গ করেছেন। গানটির ডিজিটাল বিপণন করেছে মোবাইল অপারেটর রবি। তাই তাদের বিরুদ্ধেও অভিযোগ দেওয়া হয়েছে।”