শনিবার, ২৮ মে ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

শাকিব খানের বিরুদ্ধে ডিএমপি’র সাইবার ইউনিটে অভিযোগ

অনলাইন সম্পাদনা / ৫০২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

কপিরাইট আইন ভঙ্গের অভিযোগে শাকিব খানের বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (২৮ জুন) সঙ্গীত শিল্পী দিলরুবা খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন শাকিব খান, তার প্রতিষ্ঠান এসকে ফিল্মস ও মোবাইল অপারেটর রবির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ডিএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত কমিশনার (এডিসি) নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

অভিযোগে বলা হয়, অনুমতি ছাড়া ২০১৯ সালে মুক্তি পাওয়া শাকিব খানের “পাসওয়ার্ড” সিনেমায় দিলরুবা খানের “পাগল মন” গানের কয়েকটি লাইন ব্যবহার করা হয়।

অভিযোগ প্রসঙ্গে ওলোরা আফরিন বলেন, “চিত্রনায়ক শাকিব খান তার ‘পাসওয়ার্ড’ সিনেমায় গানটির দুই লাইন অনুমতি ছাড়া ব্যবহার করেছেন। গানটি দিলরুবা খানের নামে কপিরাইট করা ছিল। তিনি গানটি সিনেমায় ব্যবহার করে কপিরাইট আইন ভঙ্গ করেছেন। গানটির ডিজিটাল বিপণন করেছে মোবাইল অপারেটর রবি। তাই তাদের বিরুদ্ধেও অভিযোগ দেওয়া হয়েছে।”