রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

শার্শার গোড়পাড়া সমাজ কল্যান সংস্থা খাদ্য বিতরন করল ৪৮০ পরিবারকে

উপজেলা প্রতিনিধি / ৪৯২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

বিশ্ব জুড়ে করোনা আতঙ্কে ঘরবন্ধী মানুষকে সারাদেশের ন্যায় ৪৮০ টি পরিবারকে খাবার বিতরন করল শার্শা উপজেলার গোড়পাড়া গ্রামের একটি বেসরকারী সংস্থা।
বুধবার সকাল ৯ টার সময় উপজেলার গোড়পাড়া গ্রামে গোড়পাড়া সমাজ কল্যান সংস্থা ও সাহিত্য পরিষদ এর পক্ষ থেকে ক্লাবের সভাপতি আশরাফুল আলম বাটুল এর উদ্যেগে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়। খাদ্য তালিকার মধ্যে ছিল আটা, আলু, পেয়াজ, লবন, ডাউল, সাবান ও তেল।
ভুক্তভোগী দিন আনা দিন খাওয়া পরিবারের সদস্য বনমান্দার গ্রামের রহিমা খাতুন বলেন আমরা ঘর থেকে কাজে বের হতে পারছি না। আজ আমাদের পাশে গোড়পাড়া সমাজসেবা সংস্থা খাদ্য সামগ্রী বিতরন করেছে আমরা খুব খুশি। মোস্তাফিজুর রহমান বলেন, এই বিপদের সময় যে যতটুকু আমাদের সহযোগিতা করছে তা ভুলার নয়। বিপদের সময় যে এগিয়ে আসে তারাই প্রকৃত বন্ধু।
আমরা ”তেইশ জন” গোড়পাড়া সমাজ কল্যান সংস্থা ক্লাবের সভাপতি আশরাফুল আলম বাটুল বলেন, সারাদেশে করোনা আতঙ্কে ঘর বন্দী হয়ে পড়েছে মানুষ । কাজ কর্ম নেই। দিন আনে দিন খায় যে সব মানুষ তাদের তো অসুবিধা হচ্ছে। তাছাড়া যারা মধ্যেবিত্ত কারো কাছে লজ্জায় কিছু বলতে পারছে না তাদের অসুবিধা হচ্ছে আরো বেশী। আমরা এসকল দিক বিবেচনা করে ৫ টি গ্রামে হিন্দু মুসলমান মিলে মোট ৪৮০ টি পরিবারকে এ খাদ্য সামগ্রী বিতরন করছি। আগামিতে যদি এ দুর্যোগ থেকে যায় তবে আরো খাদ্য সামগ্রী বিতরন করার পরিকল্পনা আমাদের আছে। তিনি বলেন, আমাদের এই ক্লাবের একজন সদস্য সরকারী পুলিশ বাহিনীর এসপি হাবিবুর রহমান। তিনিও আমাদের উৎসাহ দিয়ে কর্মহীন দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। সেই সাথে তিনি বিত্তবানদের ও অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
ক্লাবের সাধারন সম্পাদক শামছুর রহমান বলেন, আমরা যতক্ষন পর্যন্ত দুর্যোগ না কাটবে ততক্ষন মানুষের পাশে আছি।
বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা কমান্ডর মোজাফফার হোসেন বলেন, আমরা অসহায় মানুষ এবং কর্মহীন মানুষের পাশে থাকব আমাদের সাধ্যমতে।
এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি মিজানুর রহমান, সহ সাধারন সম্পাদক জয়দেব চন্দ্র রায়, সদস্য মতিউর রহমান, আব্দুর রহমান প্রমুখ।
-উপজেলা প্রতিনিধি, শার্শা, যশোর
Print Friendly, PDF & Email