মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

শিবচরে জ্বর-সর্দি নিয়ে প্রবাসীর মৃত্যু

জেলা সংবাদদাতা / ৪৫২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

মাদারীপুরের শিবচরে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এক মালয়েশিয়া প্রবাসী মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে তার নিজ বাড়িতে মারা যান তিনি। পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মরদেহ আনা হয়।

তবে স্বাস্থ্য বিভাগ বলেছে, ওই ব্যক্তিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা গেছেন। স্থানীয় এলাকাবাসী ও আত্মীয়-স্বজনরা জানান, গত ১২-১৫ দিন আগে মালয়েশিয়া থেকে নিজ বাড়ি শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের পূর্ব সন্নাসীরচর এলাকায় আসেন ৪৭ বছর বয়সী সিরাজ কাজী। তারপর থেকে নিজেকে কিছুটা আত্মগোপন করে রেখেছিলেন। বিদেশ থেকে আসার পরেই জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় গুরুত্বর অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ওই ব্যক্তি হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা গেছেন। তিনি আরও বলেন, ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মারা যায়। তার শারীরিক অবস্থার কথা শুনে মনে হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা গেছেন। যে কারণে তার করোনার উপসর্গ না থাকায় নমুনা সংগ্রহ করা হয়নি।

ইব্রাহিম রহমান, মাদারীপুর

Print Friendly, PDF & Email