সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

স্টাফ রিপোর্টার / ১৬০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্বাধীন বাংলাদেশে ক্রীড়া, সাংস্কৃতিক ও আদর্শিক সমাজ বিনির্মাণে স্মরণীয় ভূমিকা রেখেছেন। তিনি একজন যোগ্য সংগঠক, ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অগ্রদ্রত। বৃহস্পতিবার (৫ আগষ্ট) বিকেলে তার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর পুত্র হিসেবে নয় একজন প্রকৃত দেশপ্রেমিক হিসেবে শেখ কামাল দেশের জন্য অনেক কিছু করেছেন। অল্প বয়সে রনাঙ্গণে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে তার অবদান বাংলাদেশ কখনো ভুলবেনা। জন্মদিন উপলক্ষ্যে শেখ কামালসহ বঙ্গবন্ধুর পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাঘফেরাত কামণা করেন তিনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে সকাল ১০টায় লক্ষ্মীপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচ কামরুজ্জামান পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

দুপুর ১২টায় জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

পরে বাদ জোহর লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে উত্তর তেমুহনী লিল্লাহ জামে মসজিদে শেখ কামালের রুহের মাঘফেরাত কামণা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু।

এদিকে সকাল ৮টায় জেলার রায়পুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, রায়পুর থানার ওসি আব্দুল জলিলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিনামূল্যে গাছের চারা বিতরণ করেন সাংসদ এডভোকেট নয়ন।

সকাল ৮.৩০টায় রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

Print Friendly, PDF & Email