রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

সুনামগঞ্জে পরিবহণ শ্রমিকদের মধ্যে ত্রাণ বিতরণ

জেলা সংবাদদাতা / ২১৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ট্রাক চালক ও হেলপারদেও মধ্যে খাদ্য সহায়তা দিয়ে সুনামগঞ্জ জেলা ট্রাক, ট্রলি ও কভারভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সদস্যগন। শ্রমিক ইউনিয়নের নেতাদের স্ব উদ্যোগে তাদের নিজস্ব তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুর ১২ টায় পলাশ বাজারের মাঠে চাল,ডাল,আলু পিয়াজ ভোজ্য তেলসহ নিত্যপণ্য বিতরণ করা হয়।
শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ জানান, জেলায় ট্রাক চলাচলের উপর কোন বিধি নিষেধ না থাকলে বাজার ও মোকাম বন্ধ থাকায় তারা কোন ধরণের ট্রিপ পাচ্ছে না। এতে অনাহারে অর্ধাহারে গরীব ট্রাক চালক ও হেলপারদের দিন কাটছে। তাদের সংগঠনের পক্ষ থেকে পলাশ, বাঘবেড়,সলুকাবাদ,বিশ্বম্ভরপুর,রতারাগাওসহ বেশ কিছু গ্রামের বেকার দেড় শতাধিক চালক ও হেলপারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেনজেলা ট্রাক, ট্রলি ও কভারভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শাহাজাহন মিয়া, সাধারণ সম্পাদক মধু মিয়া,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান কোষাধ্যক্ষ বাবুল মিয়া শ্রমিক নেতা আবু সালেক প্রমুখ।
Print Friendly, PDF & Email