শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

সুন্দরগঞ্জে পর্ণভিডিও প্রদর্শনের অভিযোগে ৩ জনের কারাদন্ড

জেলা সংবাদদাতা / ৪৪৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে পর্ণভিডিও ধারণ, প্রদর্শণ ও সরবরাহের অভিযোগে সুজা মিয়া (২২) ও আশরাফুল ইসলাম (৩০) নামে ২ যুবকের সাড়ে ৫ হাজার টাকা করে ১১ হাজার টাকা জরিমানা ও জামাল ইসলাম (১৯) নামে অপর যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
জানা যায, শনিবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী লুতফুল হাসান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পৃথক পৃথকভাবে এ আদেশ প্রদান করেন। এরআগে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরগঞ্জ পৌরবাজার সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে পর্ণ ভিডিও ধারণ প্রদর্শণ ও সরবরাহ কালে সুজা মিয়া ও আশরাফুল ইসলামকে আটক করেন ভ্রাম্যমান আদালত।
সুজা মিয়া উপজেলার দহবন্দ ইউনিয়নের উত্তর ধুমাইটারী গ্রামের মৃত নবীর উদ্দিনের পুত্র ও আশরাফুল ইসলাম একই গ্রামের শামসুল হকের পুত্র। এরআগে একই ইউনিয়নের জরমনদী গ্রামের পিনুর মোড় (দহবন্দ ইউপি কমপ্লেক্স ভবন সংলগ্ন) নামক স্থানে নিজের দোকান থেকে একই অভিযোগে জামাল ইসলামকে আটক অতঃপর তার বিরুদ্ধে ৭ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালত। জামাল হোসেন জরমনদী গ্রামের গোলাম মোস্তফার পুত্র বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email