রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

সোনাইমুড়ীতে ব্যবসায়ীকে বিদ্যুৎস্পৃষ্টে হত্যার অভিযোগ

উপজেলা সংবাদদাতা / ২৬১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে রাহাত হোসেন (২০) নামে এক মুদি দোকানীকে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রাহাত পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ীর ফজলুল হকের ছেলে।

মঙ্গলবার (২১ এপ্রিল) ভোর ৫টায় উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও আওয়ামী লীগ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার জানায়, পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও মহিন উদ্দিনের লোকজন মঙ্গলবার ভোরে কাবিলপুর উত্তরপাড়ায় হাজি সুপার মার্কেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে মুদি দোকানের মালিক রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে তারা তাকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি কাবিলপুর নানার বাড়িতে থেকে ব্যবসা বাণিজ্য করতো। নিহতের বাবা ফজলুল হোক জানান, দোকানে আগুন ধরিয়ে দেয় এ খবর পেয়ে ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা আমার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার মূল হোতা মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও ধরার চেষ্টা চলছে।

প্রসঙ্গত: গত ২৮ মার্চ চাষির হাঠ ইউনিয়নের পৌরকরা পশ্চিম পাড়ার একদল যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের কাবিলপুর মসজিদে এশার নামাজ চলাকালীন সময়ে সন্ত্রাসী হামলা চালায়। ওই সময় গণপিটুনিতে পৌরকরা গ্রামের ইব্রাহিম খলিল সুমন নামে এক যুবক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 

ইয়াসিন আবির, সোনাইমুড়ি

Print Friendly, PDF & Email