মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

সোনারগাঁও মেঘনা এলাকায় জনসমাগম | নেই কোন নজরদারি

অনলাইন সম্পাদনা / ৫১৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

যেখানে করোনা আতংকে পুরা পৃথিবী আর সেখানে চলছে আড্ডা আর ২জন বা তার অধিক মানুষের চলা ফেরা জনসমাগম। যেখানে নভেল করোনা ভাইরাস (কেভিড-১৯) এর কারনে সারাদেশে আতংকিত সেখানে মানুষের নেই কোন সাবধানতা আর জনসমাগম এরিয়ে চলা।

আজ বিকালে সোনারগাঁওয়ে মেঘনা শিল্প অঞ্চলে জনসমাগম দৃশ্য দেখা যায়। করোনা ভাইরাসের কোন চিন্তাভাবনা তাদের চোখে মুখে দেখা যায় না, আর তেমনি নেই পুলিশ বা সেনাবাহিনীর নজরদারি বা কোন মহরা এতে করোনা ভাইরাসে সংক্রামিত হতে পারে গরিব ধনি বা শ্রমিক শ্রমজীবী। মেঘনা শিল্প এলাকায় বাংলাদেশের সব অঞ্চলের মানুষের বসবাস ও কর্মসংস্থানের স্থান।

এখানে পুলিশের নজরদারি করা দরকার তা না হলে অনেক বিপদের মুখে পড়তে হতে পারে জনসাধারণের। যেখানে বাংলাদেশের অনেক জায়গায় লকডাউন সেখানেই নিরভিঘ্নে মানুষের হাটাহাটি জনসমাগম চলা ফেরা করতে দেখা যায়। তাই এই সময়ে দরকার সবার হোম কোয়ারেন্টিনে এবং আড্ডা মারা জনসমাগম এরিয়ে চলতে হবে বাহিরে মাস্ক ব্যবহার করতে হবে। তাই ছোট কি বড়– যেখানেই লোক-সমাগম, সেখানেই থাকতে পারে করোনাভাইরাস সংক্রমণের সম্ভাবনা। তাই যেকোনো সামাজিক সমাবেশ এড়িয়ে এখন ঘরে থাকাটাই উত্তম। নিজে নিরাপদ থাকুন, অন্যদেরকেও নিরাপদ রাখুন।

Print Friendly, PDF & Email