মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

হামছাদির সুমন মোল্লার উদ্যোগে জীবানুনাশক স্প্রে প্রয়োগ

উপজেলা সংবাদদাতা / ৫২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

গোটা বিশ্ব যখন থমকে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে সেখানে মানব সেবায় এগিয়ে আসছে প্রতিনিয়ত লক্ষীপুরের যুব তারা ক্লাবের প্রতিষ্ঠাতা ফয়সাল সুমন মোল্লা। তার উদ্যোগে এলাকার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিষেধক কীটনাশক স্প্রে করা হয়।  ৮ এপ্রিল বুধবার হাসন্দী ইউপিসহ মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র ও নিজ এলাকায় বাড়ি বাড়ি গিয়ে স্প্রের কার্যক্রম চালায়।
ফয়সাল সুমন মোল্লা রাস্তার দুইপাশ থেকে শুরু করে পার্শ্ববর্তী সকল দোকান,ঝোপঝাড় এবং যানবাহন জীবাণুমুক্ত করেন। এ কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে ওমর ফারুক। এছাড়া পুরো কর্মকান্ডে সাহস এবং সহযোগিতা করেছে সকল যুবতারা পরিবারের সদস্য বৃন্দ।
শাহে ইমরান, রামগঞ্জ