রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

১ হাজার দরিদ্রদের মাঝে মাছুম ভূঁইয়ার খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ১৮৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারি সময়ে লক্ষ্মীপুরের হতদরিদ্র কর্মজীবি মানুষগুলো এখন কোন কাজ করতে পারছেনা। তাই তাদের পরিবারের সদস্যদের মুখে ১মুঠো ভাত তুলে দিতে ব্যক্তিগত অর্থ দিয়ে খাদ্যসামগ্রী দিতে সহযোগিতা করতে এগিয়ে আসছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষযক সম্পাদক, লক্ষ্মীপুর গ্রীণ ক্যাবল নেটওয়ার্ক, লক্ষ্মীপুর অনলাইন ও হ্যাপী সিনেমা হলের স্বত্তাধীকারী মো: মোজাম্মেল হায়দার মাছ্ম ভূ্ঁইয়া।

লক্ষ্মীপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ১০০০ হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি নিজেই। তার এ মহৎ কাজের প্রশংসা করেন পৌরসভার বিভিন্ন স্তরের মানুষজন। তার এ কাজের মধ্য দিয়ে সকল শ্রেণী পেশার মানুষ সহযোগিতার হাত বাড়িতে দিবে এই প্রত্যাশা করেন পৌরবাসী।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে আমাদের দেশেও সাধারণ ছুটি জাড়ি করা হয়েছে। এতে বিপাকে পড়েছে দিনমজুর, অসহায় দরিদ্র মানুষ।তাদের আয় রোজগার বন্ধ হওয়ার ফলে তারা অসহায় হয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email