সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

ইতালিতে করোনায় আক্রান্ত তৃতীয় বাংলাদেশির মৃত্যু

আন্তর্জাতিক ডেক্স / ৪৭৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬ অপরাহ্ন

ইতালির মিলানে করোনায় আক্রান্ত হয়ে মজিবুর রহমান মজু (৪৬) নামে এক বাংলাদেশি মারা গেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় বিকালে মিলানোর সান পাওলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।(ইন্নলিল্লাহি…রাজিউন)। জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন মিলানোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুর সঙ্গে দীর্ঘদিন লড়ে অবশেষে বৃহস্পতিবার তিনি না ফেরার দেশে চলে যান। তিনি দীর্ঘদিন মিলানোতে বসবাস করে আসছিলেন। মজু’র দেশের বাড়ি কুমিল্লা জেলায়। তার মৃত্যুতে মিলানে বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, ইতালিতে এ নিয়ে তিন বাংলাদেশি প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর আগে আরও দুজন মারা গেছেন করোনায়। মহামারীতে আক্রান্ত হয়েছেন আরও চার বাংলাদেশি। এরমধ্যে সোহেল নামে একজন মোটামুটি সুস্থ হয়ে বাসায় হোম কোয়ারান্টাইনে আছে ডাক্তারের পরামর্শে। এদিকে ইতালিতে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফলে বাংলাদেশিসহ স্থানীয়দের উৎকন্ঠা বেড়েই চলেছে। বৃহস্পতিবার দেশটিতে আরও ৭৬০ জন মারা গেছে। এনিয়ে ইতালিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৯১৫ জনে। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১ লাখ ১৫ হাজার ২৪৫। দেশটির সরকার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে করোনা বিপর্যয়ে মোকাবেলায়।

Print Friendly, PDF & Email