সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

এবার ৫০% ছাড়ে খাদ্য পণ্য বিক্রির উদ্যোগ টিপুর

স্টাফ রিপোর্টার / ৬৪২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

করোনা আক্রান্ত রোধে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম, ত্রান বিতরণ, সামাজিক দুরুত্ব সৃষ্টির লক্ষ্যে কাজ করার সাথে এবার নতুন করে সাধারণ মানুষের নাগালের মধ্যে ক্রয় করার জন্য ৫০% ছাড়ে খাদ্য পণ্য বিক্রির উদ্যোগে নিয়েছে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ার‌্যান একে এম সালাহ উদ্দিন টিপুর। বৃহস্পতিবার এ কার্যক্রম শুরু হয়েছে।

জেলা যুবলীগের আয়োজনে লক্ষ্মীপুর পৌর এলাকায় ঘুরে ঘুরে এ কার্যক্রম করছে যুবলীগের নেতাকর্মীরা। তারা ভ্যানে করে নিত্য প্রয়োজনীয় পন্যের মধ্যে পেয়াজ ও আলু ৫০% ছাড়ে বিক্রি করছে। তবে কোন ব্যক্তি ১ কেজির বেশি ক্রয় করতে পারবে না। প্রতিদিনই এ কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে আরো পন্য সংযোজন করা হবে।

এ ব্যাপারে এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, বর্তমান সময়ে সাধারণ  মানুষ অনেক কষ্টে দিনানিপাত করছে। মানুষের এ কষ্টের সময় ভূর্তুকি দিয়ে নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রি করার উদ্যোগ নিয়েছি। কেউ যাতে না খেয়ে থাকে সেজন্য এই কার্যক্রম। এছাড়াও কোন ব্যক্তি যদি কিনতে না পারে বা ঘরে খাবার না থাকে তাহলে যোগাযোগ করলে তার ঘরে খাবার পৌঁছে দেওয়ার আশ্বাস দেন তিনি।