সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

কমলনগরের ফলকনবাসীর সেবা করতে চান সাংবাদিক সাজ্জাদ

উপজেলা সংবাদদাতা / ১৬৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ন
-দৈনিক লক্ষ্মীপুর আলো

উন্নয়ন ও মানবসেবার মধ্য দিয়ে কমলনগর উপচেলার চরফলকন ইউনিয়নের গণমানুষের পাশে থেকে সেবা করতে চান সাংবাদিক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। ইতোমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করছেন। এছাড়াও জনগণের কাছে চেয়েছেন মতামত ও পরামর্শ।
উপজেলার চরফলকন ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা হাজী আলী আহমেদ মিয়ার ছেলে সাজ্জাদ লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর (এমএ) এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি লাভ করেছেন। তিনি একাধারে কমলনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক যুগান্তর এর কমলনগর প্রতিনিধি ও বাংলানিউজ ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট হিসেবে কর্মরত। তার বড় ভাই আবুল কালাম আজাদ লক্ষ্মীপুর জেলার একজন সিনিয়র সাংবাদিক ও এনটিভি, যুগান্তর এর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।
সাংবাদিক সাজ্জাদ এর লেখনীতে এ অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি, ঐতিহ্য, সমস্যা, সম্ভাবনা ও সমাজ সচেতনতামূলক বিভিন্ন চিত্র ফুটে উঠেছে। বিশেষ করে মেঘনা নদীর অব্যাহত ভাঙন নিয়ে ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ করে আসছেন তিনি।
কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদ সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের সমাজের মাধ্যমে’ গ্রামের নারীদের সেলাই প্রশিক্ষণ ও বেকার যুবকদের ইলেকট্রিক্যাল এন্ড হাউজ ওয়ারিং প্রশিক্ষণসহ নানান সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন।
নির্বাচন প্রসঙ্গে ভোটারের সঙ্গে কথা বললে তারা জানায়, চেয়ারম্যান পদে একজন শিক্ষিত, ভদ্র ও সমাজ সচেতন প্রার্থীকে তারা নির্বাচিত করবেন। সততা, দক্ষতা ও যোগ্যতা দেখে ভোট দিবেন। এ ক্ষেত্রে সাজ্জাদের প্রার্থীতা নিয়েই ভোটারদের আগ্রহ বেশি।
সাজ্জাদুর রহমান বলেন, বরাবরই ফলকনের মানুষ অবহেলিত। নদী ভাঙন ও দারিদ্রের সাথে লড়াই করে তারা বেঁচে আছেন। মেঘনা নদী ও কৃষি নির্ভর অবহেলিত এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।
প্রসঙ্গত, আসছে মার্চে চর ফনকন ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।