সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

কমলনগর ও রামগতিতে বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালী ও সভা

অনলাইন সম্পাদনা / ৩৬০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

ডেক্স নিউজ ॥

লক্ষ্মীপুরের কমলনগরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মেদ বাপ্পী। বিশেষ অতিথি ছিলেন কমলনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাময়ান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজমুল হক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সৈয়দ মোজাম্মেল হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. মাহমুদুর রহমান নোমান। অনুষ্ঠান শেষে কাজের শ্রেষ্ঠত্ব অর্জনকারী এফ.পি ও পরিবার কল্যাণসহকারী, পরিবার কল্যাণ পরিদর্শিকা ও সেকমোদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।

একইভাবে রামগতি উপজেলায় অত্যন্ত গুরুত্বপূর্ণভাবে দিবসটি পালিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. বেলাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান মো. বেলাল ও রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ নাহিদ রায়হান প্রমুখ।

Print Friendly, PDF & Email